প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

একটি মানুষও তাদের পাশে থাকবে না: আঁখি আলমগীর

   
প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ৭ ডিসেম্বর ২০২২

সংগীতশিল্পী আঁখি আলমগীর। গানের জগতের বাহিরেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি। নিজের সঙ্গে ঘটে চলা সকল ঘটনাই নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। ক’দিন আগেই রুনা লায়লার জন্মদিনে উচ্ছ্বাসিত আঁখি আলমগীরকে দেখা গেছে। কিন্তু হঠাৎ তার মনে নেমে এসেছে বিষাদে ছায়া!

আর সে কারণেই হয়তো আঁখি তার ফেসবুকে লিখেছেন, ‘যন্ত্রণার নীল দাগ রং দিয়ে ঢেকে, অসহ্য ব্যথা দাঁতের চাপে পিষে মেরে যে মানুষগুলো আনন্দ আর উন্মাদনা ফেরি করে বেড়ায়, দিনশেষে- কাজশেষে একটি মানুষও তাদের পাশে থাকবে না। হিসাব বুঝে নেওয়াই আসল হিসাব। যদিও সবাই তা পারে না।’

জীবন্ত কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন অনুষ্ঠানের আগে উচ্ছ্বাসিত আঁখি ফেসবুকে লিখেছিলেন, ‘রানির নিজের হাত থেকে পাওয়া সবচেয়ে সুন্দর এবং অমূল্য উপহার। আন্টি এই মূল্যবান গয়নার সেটটি সত্তর দশকে জয়পুর থেকে কিনেছিলেন। এটা ছিল তার কেনা প্রথম হীরার সেট। আমি জানি না, এই মূল্যবান উপহারের প্রাপ্য আমি কি না। আমি শুধু বলতে পারি এটি আমার কাছে তার দেওয়া আশীর্বাদ। আমি উচ্ছ্বসিত ও আনন্দিত। ধন্যবাদ মিষ্টি আন্টি, ভালোবাসা এবং অনেক শ্রদ্ধা তোমাকে।’

অনুষ্ঠানের ক’দিন পর আঁখির কণ্ঠে এমন বিষাদে সুর ভাবিয়ে তুলেছে নেটিজনদের। অনেকে আবার জানতে চেয়েছে, কী হয়েছে? তবে সবার কথাই এড়িয়ে গেছেন এই কণ্ঠশিল্পী।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: