প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নয়াপল্টনে নিহত ব্যাক্তির পরিচয় মিলেছে

   
প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, ৭ ডিসেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

রাজধানীর নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষে দলীয় কার্যালয়ের সামনে গুলিবিদ্ধ হয়ে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম মকবুল (৪৫)। পেশায় পোশাক ডিজাইনার। তিনি বিএনপি সমর্থক বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। তবে বিএনপি বা পুলিশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়নি।

নিহত মকবুলের ভাই জানান, বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মকবুল। তবে তার কোন পদ ছিল কিনা সে ব্যাপারে তিনি কিছু জানেন না। মকবুল নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার আব্দুস সামাদের ছেলে। তিনি পল্লবীর লালমাটি টিনশেড কলোনি এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার ৮ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

এর আগে, এদিন দুপুরে নয়াপল্টনে সংঘর্ষে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে রাখা মকবুলের মৃতদেহ শনাক্ত করেন তার ভাই নুর হোসেন।

এদিকে সংঘর্ষের পর নয়াপল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসসহ শতাধিক বিএনপির নেতাকর্মীকে আটকের অভিযোগ করেছে দলটি।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: