'শেখ হাসিনা এখন বিশ্ব দরবারের নেত্রী, তিনি হিমালয় পর্বতের মতো'

প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৩ এএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, বিএনপি উচ্চস্বরে কথা বলছে, বিভিন্ন ধরনের হুমকিও দিচ্ছে। আবারও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। গতকাল বুধবার (৭ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জানান, বিএনপি রাজাকার আলবদরদের নিয়ে ক্ষমতায় গিয়েছিল। তারা হত্যা করে ক্ষমতায় গিয়েছিল। বিএনপি রাজাকারদের ক্ষমতায় নিয়েছিল, এদেশকে পিছিয়ে দিয়েছিল। আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী। শেখ হাসিনা এখন বিশ্ব দরবারের নেত্রী, তাকে ধাক্কায় ফেলা যায় না। তিনি একটা হিমালয় পর্বতের মতো।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওসার, শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।সম্মেলনে আলোচনা শেষে আগামী তিন বছরের জন্য মো. ইসরাফিল হোসেনকে সভাপতি ও আফসার উদ্দিন সরকারকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা আওয়ামী লীগ এবং আরশেদ আলী বিশ্বাসকে সভাপতি ও জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: