পরিচালকের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ পিএম

পরিচালক রামগোপাল বর্মা নামটার সঙ্গেই জড়িয়ে আছে বিতর্ক। সম্প্রতি এই পরিচালক তার অফিশিয়াল ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন, যাতে তাঁর সঙ্গে দেখা মিলল পরিচালক আশু রেড্ডির। আর এটা শেয়ার করে তিনি লিখেছেন, ‘আরও কিছুর জন্য অপেক্ষা করো’। আশু নিজেও ইনস্টাগ্রামে একটা ভিডিয়ো শেয়ার করেছেন, যা নজর কেড়েছে একাধিকের।

শেয়ার করা ভিডিওর ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘একটি মানুষের উপাসনা অগণিত, অন্তহীন এবং প্রায়ই বিপজ্জন! ৮০০কে প্লাস ভিউস এবং আরও বাড়ছে।’ তবে নেটিজেনদের কাছে এই ভিডিয়ো অনুপযুক্ত লেগেছে।ভিডিওতে দেখা যাচ্ছে সোফায় বসে আছেন আশু। আর পায়ের কাছে বসে আছেন রামগোপাল। পিছনের টেবিলে সাজানো রয়েছে মদের বোতল। আশুর পায়ে চুমু খাচ্ছেন।

ইতিমধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরা বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি। অধিকাংশ নেটিজেনের কাছে বিষয়টি ‘অরুচিকর’ এবং ‘ঘৃণ্য’ মনে হয়েছে। কমেন্টে একজন লিখেছেন, একসময় বলিউডের অন্যতম বড় পরিচালক ছিল রামগোপাল। অভিনেতারা ওর সঙ্গে কাজ করতে অধীর অপেক্ষায় থাকত। আজ নিজেকে কোথায় নামিয়ে নিয়েছে দেখেও খারাপ লাগছে। আরেকজন লিখেছেন, দেখে তো বোঝা যাচ্ছে গলা অবধি মদ খাওয়া। সব কথা জড়িয়ে যাচ্ছে। ছি!

জানা যায়, এই ভিডিও ক্লিপ একটি সাক্ষাৎকারের অংশ, যা নিজের ইউটিউব চ্যানেলের জন্য তৈরি করেছেন বিতর্কিত পরিচালক রাম গোপাল ভার্মা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: