সিরাজগঞ্জে বিএনপির দুই নেতা গ্রেফতার

প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:০৬ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ ও সলঙ্গা থানা বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি নেতা আব্দুল মমিন সরকারকে জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার থেকে ও আব্দুল আলিমকে বুধবার রাতে ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মমিন সরকার ও সলঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিম।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, রায়গঞ্জ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ, হামলা ও ভাংচুরের ঘটনায় দায়ের করা মামলায় আব্দুল মমিন সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক রেজাউল করীম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকার মিরপুর থেকে বুধবার রাতে সলঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিমকে আটক করেছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: