ঢাবিতে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল আয়োজন শুধু বিশ্ববিদ্যালয় পরিবারের

প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখার আয়োজন শুধুমাত্র ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য বলে জানিয়েছে প্রশাসন। সেই সঙ্গে বহিরাগতদের নিজ এলাকায় খেলা দেখার আহ্বান জানিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল-২০২২ খেলা দেখার আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। কিন্তু সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন, আর পরিবেশ বিঘ্নিত হয়। এতে শৃঙ্খলা ও পরিবেশ রক্ষায় ক্যাম্পাসের বাইরের দর্শকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগমন না করে তাদের নিজ নিজ বাসা/এলাকায় খেলা উপভোগ করার আহ্বান জানানো হয়।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপ ২০২২ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি), স্বোপার্জিত স্বাধীনতার পাদদেশ এবং হাজী মুহম্মদ মুহসীন হল মাঠে বড় পর্দায় প্রতিটি খেলা প্রদর্শিত হচ্ছে। যেখানে খেলা দেখতে আসা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যের তুলনায় বহিরাগতদের সংখ্যা অনেক বেশি, বলে দাবি বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষার্থীর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: