র‍্যাবের অভিযানে ইয়াবাসহ দুইজন আটক

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১২ পিএম

সিরাজগঞ্জের সদর উপজেলার কড্ডা কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ৪১৮পিস ইয়াবাসহ দুই মাদক-কারবারিকে আটক করেছে র‍্যাব-১২ এর সদস্যেরা। বৃহস্পতিবার রাতে কড্ডা কৃষ্ণপুর এলাকার শিশু মেলা বিদ্যা নিকেতন এন্ড হাইস্কুল এর সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জের কামারখন্দ থানার বারাকান্দি গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে রাশেদ খান বাবুল (৫০) ও সদর উপজেলার কড্ডা কৃষ্ণপুর গ্রামের মৃত শাহজামাল শেখের ছেলে নিজাম শেখ (৩২)।

শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো: আবুল হাশেম সবুজ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সংযুক্ত থাকার দায় স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: