মেডিকেলে সন্তানের জন্ম, রাস্তায় গেল বাবার প্রাণ

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:৩৬ পিএম

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোহাম্মদ কামরুজ্জামান রুবেল (৩২)। আজ শুক্রবার (০৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর খড়খড়ি বাইপাসের বামনশিকড় মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক নগরীর উপকণ্ঠ কাটাখালীর মাসকাটাদীঘির মৃত কালাম ইসলামের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে খড়খড়ি বাইপাসের বামনশিকড় মোড়ে একটি দ্রুতগতির ট্রাক মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই রুবেলের মৃত্যু হয়। এ সময় ট্রাকটি পালিয়ে যায়। পরে রুবেলের মরদেহ পুলিশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রুবেলের স্ত্রী সন্তান জন্ম দেয়। রুবেল সেখান থেকে এসে খড়খড়ি বাইপাস থেকে বাজার করে শ্বশুরবাড়ি ফিরছিলেন। এ সময় তিনি দুর্ঘটনার শিকার হন। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: