প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

দেশপ্রেমিকদের জয় হবে: ইসরাক

   
প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ৯ ডিসেম্বর ২০২২

রাজধানীর গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি পাওয়ার কয়েক ঘণ্টা পরেই নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশে ভিডিও বার্তা দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক নম্বর সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় ফেসবুকে ভিডিও বার্তায় ইশরাক বলেন, আওয়ামী লীগ সরকারের নৈতিক ও রাজনৈকি পরাজয় হয়েছে। সমাবেশ ঠেকাতে তারা সব রাষ্ট্রযন্ত্র ব্যবহার করেছে। তারা সরাসরি নেতাকর্মীদের বুকে গুলি চালিছে।

ভিডিও বার্তায় ইসরাক আরো জানান, আওয়ামী লীগ ক্ষমতা হারানোর ভয়ে অপকর্মের পথ বেছে নিয়েছিল। আমাকেও মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে রাজনৈতিক কার্যক্রম থেকে দূরে সরিয়ে রেখেছে। তারপরও তারা সমাবেশ ঠেকাতে পারেনি।বিএনপির এই নেতা বলেন, এই সরকার নিরীহ মানুষকে হত্যা করেছে। শত শত বিএনপি নেতাকর্মীদের জেলে ঢুকিয়েছে। আল্লাহ সব দেখছেন, তিনি সব কিছুর হিসাব একদিন নেবেন। যারা দেশপ্রেমিক তাদের জয় হবে।

বিএনপির এই নেতা আরো বলেন, আমাদের আন্দোলন জনগণের হাতে পৌঁছে গেছে। এটি এখন কোনো ব্যক্তি বা দলের ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়।যারা সমাবেশে যাবেন বা সমাবেশস্থলে রয়েছেন তাদের উদ্দেশে তিনি বলেন, আগামীকাল (শনিবার) আমরা সর্বশক্তি নিয়ে সমাবেশস্থলে উপস্থিত থাকব এবং সমাবেশ বাস্তবায়ন করব।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: