প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ধোবাউড়া উপজেলা বিএনপির কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

   
প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ৯ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা বিএনপির কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ে এই ঘটনা ঘটে।

এবিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্স বলেন, বিকালের দিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা একদফা বিএনপির কার্যালয় ও কার্যালয়ে থাকা চেয়ার টেবিল ভাংচুর করে চলে যায়। সন্ধ্যার পর আবারও আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির কার্যালয়ে এসে আগুন দিয়ে চলে যায়। ঘটনা শুনার সাথে সাথে আমি পুলিশকে জানাই। তবে, পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে না গিয়ে ভাংচুর ও আগুন দিয়ে চলে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে যায়।

তিনি আরও বলেন, গতকাল (বৃহস্পতিবার)গভীর রাতে আ.লীগের কার্যালয়ে নিজেরা ভাংচুর করে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে রাসেল আহমেদ নামে এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিএনপি কার্যালয়ে হামলার বিষয়ে জানতে ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাসের নাম্বারে একাধিকবার ফোন দিলেও তা ব্যস্ত দেখায়।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ টিপু সুলতান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে, কে বা কারা হামলা ভাংচুর করেছে বিষয়টি জানা যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এই ঘটনায় বিএনপির ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনের নামে মামলা হয়। ওই মামলায় রাসেল আহমেদ নামে একজনকে গ্রেফতার করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: