প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বীর কোন ধরনের পোশাক পরতে ভালোবাসে, জানালেন বুবলী

   
প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, ১০ ডিসেম্বর ২০২২

বাংলাদেশে এই সময়কার সবচেয়ে জনপ্রিয় ‘স্টার কিড’ শেহজাদ খান বীর! যিনি সুপারস্টার শাকিব খান ও নায়িকা বুবলীর আড়াই বছরের পুত্র সন্তান। তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। সোশ্যাল মিডিয়ায় বীরের ছবি পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়।

শুক্রবার (৯ ডিসেম্বর) বীরের মা বুবলী বীরের একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে বীর পাঞ্জাবি পরা। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘জুম্মা মুবারাক বাবাই’। বুবলী আরও লিখেছেন, সে (শেহজাদ খান বীর) সব সময় পাঞ্জাবি পরতে ভালোবাসে। সেটা কাবলি পাঞ্জাবি।

শেহজাদের ওই ছবিগুলোও সামনে আসার সঙ্গে সঙ্গে লুফে নেয় ভক্তরা। বিভিন্ন গ্রুপে পোস্ট দিতেও দেখা যায়। একই সাথে শেহজাদকে নিয়ে অনেক মন্তব্যও চোখে পড়ে। বীরের এই ছবি দেখে মুজিবুর রহমান নামের একজন লিখেছেন, মামা, শেহজাদ তোমার জন্য অনেক অনেক দোয়া রইল। বড় হয়ে তুমি মানুষের মতো মানুষ হও। অন্যদিকে আরিফ হোসেন নামে একজন মন্তব্য করে লিখেছেন, মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ। আপনার ছেলেকে আল্লাহ নেক হায়াত দান করুন আমিন। এভাবেই বিভিন্ন প্রশংসা সূচক বাক্যে বীরের জন্য শুভ কামনা জানাচ্ছেন বুবলীর ভক্তরা।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: