টিকিট কেটেও মিরপুর স্টেডিয়ামে ঢুকতে পারেননি, কাঁদলেন অভিনেত্রী

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ১১:২০ এএম

সেসময় মিরপুর স্টেডিয়ামে চলছিল বাংলাদেশ-ভারত ম্যাচ। আর সেই ম্যাচটি দেখার জন্য টিকিট হাতে প্রায় তিন ঘণ্টার ও বেশি সময় অপেক্ষা করেছিলেন, এগেট-ওগেট দৌড়েছেন, কিন্তু স্টেডিয়ামে ঢুকতে পারেননি টিভি ও ইউটিউব নাটকের নতুন মুখ জেবা জান্নাত। স্টেডিয়ামে প্রবেশে ব্যার্থ হওয়ায় গেটেই চোখের জল ঝড়িয়েছেন এই তরুণ অভিনেত্রী।

এই তরুণ অভিনেত্রী জানিয়েছেন, ‘বিশ্বাস করেন গেটে আমি দেখেছি টিকিট ছাড়া অনেকেই ঢুকে গেছে। কিন্তু আমার টিকিট থাকা সত্ত্বেও কোনোভাবেই আমাকে ঢুকতে দেওয়া হয়নি। অনেক অনুরোধ করেছি, কিন্তু তারা আমার কথা শোনেইনি। এক গেট থেকে আরেক গেটে পাঠিয়েছে। আমি হয়রানির শিকার হয়েছি। ’

তবে এত চেষ্টার পর অবশেষে অবশেষে তিন ঘণ্টা পর জেবার কান্নার কারণেই শেষ মুহূর্তে এক ব্যক্তি তাদের স্টেডিয়ামে ঢুকতে দেন জেবা। তিনি বলেন, ‘আমি বাংলাদেশের ক্রিকেটকে ভালোবাসি। ক্রিকেট আমার আবেগ। টিকিট কেটেও যখন ভেতরে ঢুকতে পারছিলাম না, তখন অটোমেটিক আমার কান্না চলে আসছে। শেষ মুহূর্তে খেলা দেখার সুযোগ পেয়েছি, কিন্তু পুরো ঘটনা সুখকর ছিল না। ’

এই অভিনয় শিল্পী আরো জানান, তার ইউনিভার্সিটিতে ক্লাস থাকায় স্টেডিয়ামে যেতে দেরি হয়েছিল। গিয়ে তিনি গেট বন্ধ দেখেন। তার দাবি, গেট খুলে টিকিট ছাড়াও অনেক মানুষকে ঢোকানো হয়েছে, কিন্তু তাদের ঢুকতে দেওয়া হয়নি।

উল্লেখ্য, জেবা জান্নাতকে প্রথম দেখা যায় জয়নাল হাজারীর লাইভ শো অনুষ্ঠানে। যেখানে জেবার উপস্থাপনা করার কথা ছিল। জয়নাল হাজারী মারা যাওয়ায় তাঁকে আর সেখানে দেখা যায়নি। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন জেবা। আফরান নিশোর সঙ্গে ‘ক্রস কানেকশন’ নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এ ছাড়া ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ ১৫টির বেশি নাটকে অভিনয় করেছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: