জুড়ীতে শিলা মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫৬ পিএম

মৌলভীবাজার জেলার জুড়ীতে শিলা মেধাবৃত্তি প্রকল্পের ১০ম মেধা নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণীর মোট ৩৪৮ জন শিক্ষার্থী অংশগ্রহন করে।

পরীক্ষা পরিদর্শন করেন জুড়ী থানার ওসি মোশাররফ হোসেন, জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরীক্ষা নিয়ন্ত্রক শিতাংশু শেখর দাশ, শিলা মেধাবৃত্তি পরীক্ষার প্রতিষ্ঠাতা ও সভাপতি বিজয় রুদ্র পাল, ডেইলি স্টার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, জুড়ী মেধা বৃত্তি পরীক্ষার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, মরহুম আব্দুল আজিম (মাস্টার) মেধাবৃত্তি পরীক্ষার সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন প্রমুখ।

শিলা মেধাবৃত্তি পরীক্ষার প্রতিষ্ঠাতা ও সভাপতি বিজয় রুদ্র পাল বলেন, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণীর ৩৪৮ শিক্ষার্থী এ পরীক্ষায় অংশ নিয়েছে। আমার মায়ের নামে করা শিলা মেধাবৃত্তি পরীক্ষা এ বছর দশম বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সময় তিনি পরীক্ষা সফল ও স্বার্থক করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: