‘এলি সাব মেইসন’ এখন বাংলাদেশে

   
প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০২২

বিলাসবহুল ফার্নিচার এবং হোম ডেকোর রিটেইলার পেন্টহাউস লিভিংস বাংলাদেশে নিয়ে এলো ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘এলি সাব মেইসন।’ হাউট কুট্যর ও রেড কার্পেট ফেভারিট এলি সাবের ফার্নিচার ও হোম এক্সেসরিজ সংগ্রহ এখন মিলান, বৈরুত, প্যারিস, দোহা এবং দুবাই ছাড়াও ঢাকা, বাংলাদেশের পেন্টহাউস লিভিংসের শোরুমে পাওয়া যাবে।

কর্পোরেট ব্র্যান্ড মেইসন সমগ্র ইতালিতে এলি সাব মেইসন কালেকশন ম্যানুফ্যাকচারিং এবং ডিস্ট্রিবিউশন করে থাকে। এর প্রতিটা সৃষ্টি এলি সাবের সবগুলি সতন্ত্রটা ধরে রেখে, প্রতিটি অসাধারণ ফার্নিচার ও হোম ডেকোরগুলো শিল্পের মতো করে তৈরি করে প্রমান করে দেয় যে এইগুলো আসলেই “মেইড ইন ইতালি” কালেকশন গুলো ঘরের প্রতিটা আনাচে কানাচে; লিভিং রুম, বেড রুম, ডাইনিং রুম থেকে শুরু করে লাইটিং এরিয়া গুলোকেও পরিপূর্ণ রূপ দেয়।

ব্র্যান্ডের ডিএনএ-এর সাথে সুসংগত এবং অবিচ্ছেদ্যভাবে যুক্ত, ডিজাইনারের অনুপ্রেরণার উৎস তার আশেপাশের ঐতিহাসিক মুহূর্তগুলি, মধ্যপ্রাচ্যের আবহাওয়া থেকে শুরু করে প্যারিসে তার বাড়ি, আর্ট ডেকোর, ১৯৬০-৭০ এর দশকের জীবনযাপন, একটি অসাধারণ ট্র্যাক নকশা এবং স্থাপত্যের জন্য, বহু বছরের নিরবধি এবং চিরন্তন আইকনগুলির মাধ্যমে সমৃদ্ধ।

একটি অসাধারণ ইভেন্টে, পেন্টহাউস লিভিংস এই অত্যাধুনিক ফার্নিচার ব্র্যান্ডটির উদ্বোধন করে। এলি সাব মেইসনের জেনারেল ম্যানেজার মার্কো বিজজোজেরো ও বিজনেস ডেভেলপার আন্নালিসা ভিগানো পেন্টহাউস লিভিংসের ব্র্যান্ড লঞ্চে যোগ দেন। বনানীতে পেন্টহাউজ লিভিংস-এর শোরুমে অনুষ্ঠিত এই আয়োজনে পেন্টহাউজ লিভিংসের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, ডিরেক্টর অপারেশনস এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি বেশ কয়েকজন সাংবাদিক ও আর্কিটেক্ট উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: