বিএনপির জ্বালাও পোড়াও বন্ধের দাবীতে ফুলবাড়ী আওয়ালীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ পিএম

সারা দেশে বিএনপি’র জ্বালাও পোড়াও, সন্ত্রাস, দেশবিরোধী ষড়যন্ত্র, বোমাবাজি এবং সাজাপ্রাপ্ত আসামী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে দিয়ে দেশ পরিচালনার হুমকির বিরুদ্ধে কুড়িগ্রামের ফুলবাড়ীতে আওয়ালীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতনের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিক্ষোভ মিছিলটি তিনকোণা মোড়ে গিয়ে সমাবেশে অংশ নেন।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ালীগের সহসভাপতি শাহাজান আলী বাদশা, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠু, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ালীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন প্রমূখ। বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীরা অংশ নেয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: