জুড়ীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ পিএম

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের এলাপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মিরাজুর রহমান (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ফুলতলা বাজারের বাসিন্দা রাজকি এলবিনটিলা মুক্তিযোদ্ধা উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর সেলিমের ৪র্থ পুত্র। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার সাগরনাল ইউনিয়নের এলাপুর এলাকায় সড়কের বাঁকে দূর্ঘটনাটি ঘটে। সে সিলেট কৃষি ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মেরাজ ও তার মামাতো ভাই মোটরসাইকেল যোগে বাড়ি জুড়ী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে এলাপুর এলাকায় সড়কের বাঁকে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে মেরাজ একটি গাছের সাথে ধাক্কা খায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জুড়ী থানার এসআই পরিতোষ চন্দ্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: