প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে দলীয় বিষয়ে আলোচনা হয়নি: চুন্নু

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৯ এএম

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে রওশন এরশাদের বৈঠকে দলীয় বিষয় নিয়ে আলোচনা হয়নি। ওই বৈঠকে রওশন এরশাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর জানতে চান প্রধানমন্ত্রী। বুধবার (১৪ ডিসেম্বর) মিরপুরে বুদ্ধিজীবী কবরস্থানে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এমন কথা বলেন তিনি।

জাপা মহাসচিব বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির ক্ষমতায় দেখতে চায় না। তারা নতুন কোনো দলকে খুঁজছেন। জাতীয় পার্টি সেই সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যাবে। আগামী নির্বাচনে সব আসনে প্রতিযোগিতা করে জয়লাভ করবে বলে মনে করেন তিনি। মুজিবুল হক চুন্নু বলেন, বাংলাদেশের মানুষ যখন বিজয়ের দ্বার প্রান্তে পৌঁছে যায় ঠিক তখনই পাকিস্তানি হানাদার বাহিনী এ দেশের বুদ্ধিজীবীদের পরিকল্পিতভাবে হত্যা করে।

মুজিবুল হক চুন্নু বলেন, অনেক শহীদের বিনিময়ে এ দেশ স্বাধীন হলেও প্রকৃতভাবে এখনো স্বাধীনতা আসেনি। দেশে এখনো অনিয়ম-দুর্নীতির বন্ধ না হওয়ায় মানুষ শান্তিতে বসবাস করতে পারছে না। তিনি বলেন, জাতীয় পার্টি আট বছরে ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করেছে। এরপর আওয়ামী লীগ ও বিএনপির ক্ষমতায় উন্নয়নের নামে লুটপাট চলছে। এখনো নির্বাচন এলে কেয়ারটেকার সরকারের দাবি তোলা হয়। কোন পদ্ধতিতে নির্বাচন হবে সেটি এখনো সুনির্দিষ্ট হয়নি।

বিএনপির ছয় সংসদ সদস্য পদত্যাগ করেছেন, জাতীয় পার্টি সেই রাস্তায় হাঁটবেন কি না জানতে চাইলে তিনি বলেন, বিএনপি তাদের নিজস্ব সিদ্ধান্তে রাজনীতি করে থাকে। জাতীয় পার্টি তাদের কোনো সিদ্ধান্ত অনুসরণ করে না। পদত্যাগের বিষয়টি তাদের নিজস্ব সিদ্ধান্ত। জাতীয় পার্টির মধ্যে এ ধরনের কোনো সিদ্ধান্ত নেই। বর্তমানে দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। তারা নতুন কাউকে চায়। জাতীয় পার্টির সেই সুযোগ কাজে লাগিয়ে আগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে বলে মনে করেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: