শাহজাদপুরে কিশোরীর আত্মহত্যা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৪:২১ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর-জামিরতা দক্ষিণপাড়া গ্রামে ১৪ই ডিসেম্বর (বুধবার) সকালে ছোট্ট ছাপরা টিনের ঘরের আরার সাথে চাদর গলায় পেচিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ সময় ঘরটি বন্ধ থাকলে এবং রাবেয়াকে খুঁজে না পাওয়ায় ঘরের দরজার নিচ দিয়ে কেটে মিম নামে এক ছোট্ট শিশু ঘরে প্রবেশ করে দরজা খুলে দেয়। পরে নিহতের মা ঘরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আর্তচিৎকার শুরু করে।

স্বরেজমিনে গিয়ে এলাকাবাসীদের কাছ থেকে জানা যায়, মোঃ নাজিম উদ্দিন মোল্লার মানসিক ভারসাম্যহীন মেয়ে মোছাঃ রাবেয়া খাতুন (১৪) দীর্ঘদিন অসুস্থ ছিল। নিহত রাবেয়ার পিতা নাজিম উদ্দিন মোল্লা জানান, গত দু'বছর আমার মেয়ে অসুস্থ ছিল আজ সকালে মায়ের প্রতি অভিমান করে আত্মহত্যা করেছে।

শাহজাদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল মজিদের জানান, আমরা লাশের সুরতহাল করেছি, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ সিরাজগঞ্জে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: