প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল্লাহ আল ইমরান

বাগেরহাট প্রতিনিধি

বিএনপির ১০টি দাবির মধ্যে ৬টি দাবি ছিল জামাত-শিবিরের নেতাকর্মীকে কারামুক্তি করা: শেখ তন্ময় এমপি

   
প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০২২

বাগেরহাট-২ (কচুয়া ও সদর) আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, এত আয়োজন করে, ঘোষনা দিয়ে সমাবেশ করে বিএনপি ১০ টি দাবি দিয়েছেন, তার মধ্যে ৬টি দাবি ছিল জামাত-শিবিরের নেতাকর্মীকে কারামুক্তি করা। সাধারণ মানুষের জন্য, আপনার আমার জন্য কিছু নেই, তাদের দাবির মধ্যে। দেশের মানুষ তাদের এই অন্যায় দাবি মেনে নেবে না।

জামাত-বিএনপি ক্ষমতায় থাকাকালীন এই বাগেরহাটেও অবর্নীয় নিরর্যাতন করেছে তারা। ভবিষ্যতেও ক্ষমতায় আসলে আবারও নির্যাতন করবে সারা দেশে। এজন্য দেশের উন্নয়ন ও দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বাগেরহাট সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে হতদরিদ্রমের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় আরও বলেন, বাগেরহাট পৌরসভার সব থেকে বড় সমস্যা জলাবদ্ধতা। আমরা ড্রেনের কাজ করেছি, যেন পানি নিস্কাশন হয়। আমরা আগামীতে খালগুলো কেটে দেওয়ার পরিকল্পনা করছি। যেন বৃষ্টির মৌসুমে পানি নিস্কাশন হতে পারে। শুধু ড্রেন বানিয়েতো লাভ নেই, খাল কেটে রাখতে হবে যাতে পানি নেমে যেতে পারে। এজন্য বিশদ পরিকল্পনা নেওয়া হয়েছে। কিন্তু দুঃখের বিষয় এত কাজ করছি, জনগণের কাছে আসছি। তারপরও অল্পসংখ্যক কিছু মানুষ আমাদেরকে দেশ থেকে তাড়িয়ে দিতে চায়। স্বাধীনতা বিরোধীদের সেই আশা কখনও পূর্ণ হবে না। দেশের মানুষ আওয়ামী লীগের সাথে আছে।

বাগেরহাট পৌর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা তাতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি, বাগেরহাট প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ আজমল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু প্রমুখ।

এদিন বাগেরহাট পৌরসভার বিভিন্ন এলাকার ৩ হাজার মানুষকে শীতবস্ত্র প্রদান করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অনুদানের ২০টি চেক উপকারভোগীদের হাতে তুলে দেওয়া হয়। এছাড়া বাগেরহাট সদর ও কচুয়া উপজেলায় সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে ১৭ হাজার কম্বল বিতরণ করার কথা রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: