দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলকে সমর্থন ব্রাজিল সমর্থকের

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ১২:৪৮ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ঈমান আলী নামের এক ব্রাজিল সমর্থক দুধ দিয়ে গোসল করে এখন থেকে ফুটবল খেলায় আর্জেন্টিনা দলকে সমর্থন করার ঘোষণা দিয়েছেন। সম্প্রতি তার এক মিনিট ৩৮ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে ফুলবাড়ী উপজেলার পানি মাছকুটি গ্রামে এ ঘটনা ঘটে।

ঈমান আলী ফুলবাড়ী ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র। আর্জেন্টিনার সমর্থকদের দলে যোগ দেওয়ার কারণ সম্পর্কে তিনি জানান, ছোটবেলা থেকে ব্রাজিলের বড় ভক্ত ছিলাম। ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি কখনও ভাবতে পারিনি। দুর্দান্ত গোল করেও ব্রাজিলকে সেমিফাইনালে তুলতে পারলেন না নেইমার। এসব দেখে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থন করব।

ভাইরাল হওয়া এই  ভিডিওতে দেখা যায়, আকাশি রঙের একটি বদনায় করে বালতি থেকে দুধ নিয়ে ঈমান আলীর মাথায় ঢালছেন স্থানীয় আর্জেন্টিনার সমর্থক মাসুদ রানা। এ বিষয়ে জানতে চাইলে মাসুদ রানা বলেন, ঈমান আলী ব্রাজিলের সমর্থক ছিল। কিন্তু ক্রোয়েশিয়ার সঙ্গে ব্রাজিলের হারের পর সে মনোবল হারিয়ে ফেলে। এ কারণে ঈমান আলী আর্জেন্টিনা দলকে ভালোবেসে এই দলে যোগ দিয়েছেন।

এ বিষয়ে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ‘ব্রাজিল সাপোর্টার, বাসস্ট্যান্ড শাখা’ কমিটির সভাপতি নাহিদ হাসান জানান, ‘দল হেরে যাওয়ায় ব্রাজিল সমর্থকেরা মনে কষ্ট পাইছে। এ জন্য অনেকেই আর্জেন্টিনায় যাচ্ছে। তবে যারা দুধ দিয়ে গোসল করে দল পরিবর্তন করে, তারা ব্রাজিলের আসল সমর্থক নয়। এরা সুবিধাবাদী। কেউ কেউ দল পরিবর্তন করে আর্জেন্টিনায় যুক্ত হওয়ায় মনে কষ্ট পাইছি। নব্য আর্জেন্টিনা সমর্থক ও তাদের দলের জন্য শুভকামনা রইল। ’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: