নন্দীগ্রামে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পিএম

বগুড়ার নন্দীগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন, নন্দীগ্রাম পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা ইউনিট কমান্ড, নন্দীগ্রাম থানা, উপজেলা জাতীয় পার্টি, নন্দীগ্রাম প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে ৬ টায় ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে বিজয় দিবসের কর্মসূচি শুরু করা হয়। এরপর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। পরে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে কুচকাওয়াজ, শারীরিক কসরত, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, জেলা পরিষদের সদস্য মুকুল মিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন ও নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা প্রমুখ।

দুপুর ১২ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিকেলে ফুটবল প্রতিযোগিতা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: