আগ্রহী নন বেনজেমা

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ এএম

কাতার বিশ্বকাপের ফাইনালে আগামী রোববার মাঠে নামছে ফ্রান্স ও আর্জেন্টিনা। এই ম্যাচের আগেই ফরাসি গণমাধ্যমের খবর, ইনজুরি থেকে অনেকটাই সেরে উঠেছেন করিম বেনজেমা। আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সের জার্সিতে খেলতে যাচ্ছেন তিনি। তাকে খেলাবেন কি না প্রশ্নে কোচ দিদিয়ের দেশম বলেছিলেন, ‘আমি এই প্রশ্নের উত্তর সত্যিই দিতে চাই না। পরের প্রশ্ন!’ এবার এই গুঞ্জনে মুখ খুললেন বেনজেমা নিজেই।

বিশ্বকাপ শুরুর ঠিক আগে ঊরুর চোটে পড়েন বেনজেমা। তিন সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে বলা হয়েছিল, মানে বিশ্বকাপ শেষই। কিন্তু কোচ দেশম বর্তমান ব্যালন ডি’অর জয়ীর স্থলাভিষিক্ত ঘোষণা করেননি। তাকে ছাড়াই দারুণ পারফরম্যান্স দেখিয়ে উঠে গেছে টানা দ্বিতীয় ফাইনালে।

এরপরই বেনজেমা তার সোশ্যাল মিডিয়ায় একটি অনুপ্রেরণাদায়ক ভিডিও পোস্ট করলে তার ফাইনাল খেলার গুঞ্জন জোরালো হয়। আগামী রোববার আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে ফ্রান্স। গুঞ্জনের পালে জোরেশোরে হাওয়া লাগার পর ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড তা থামিয়ে দিলেন এক ইনস্টাগ্রাম পোস্টে, ‘আমি আগ্রহী নই।’ নিজের করা একটি ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে এমনটাই লিখেছেন তিনি।

ফলে সমর্থকরাও এখন বুঝতে পারছেন বেনজেমা হয়তো ফাইনালে খেলা নিয়েই আগ্রহী নন। আর সেটাই এই পোস্টের মাধ্যমে জানিয়ে দিয়েছেন তিনি। এখন বেনজেমার মনোযোগ রিয়াল মাদ্রিদের সঙ্গে লা লিগা শিরোপা ধরে রাখার মিশনে, যা বিশ্বকাপ বিরতির পর শুরু হবে ৩০ ডিসেম্বর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: