‘গরীব মানুষের কথা ভেবে’ নির্বাচন করছেন ভিক্ষুক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১১:৩৮ এএম

আরিফ হোসেন, চরফ্যাসন (ভোলা) থেকে: ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় এলে প্রার্থীরা জনসাধারণকে প্রতিশ্রুতি দেন তারা নির্বাচনে জয়ী হতে পারলে মানুষের পাশে এসে দাড়াবে। সকল ধরনের সহযোগীতা করবে। কিন্তু নির্বাচনে জীয় হলে দেখা যায় তার উল্টো।

এই ক্ষোভে ২৯ ডিসেম্বর অনুষ্ঠেয় নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে নির্বাচন করছেন আবদুল জলিল (লেদু)। তিনি পেশায় একজন ভিক্ষুক। ভিক্ষা করেই তার জীবিকা নির্বাহ করেন। তালা প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়ছেন আবদুল জলিল (লেদু)।

তার নির্বাচনী এলাকাতে সকাল-সন্ধ্যায় গণসংযোগসহ প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আবদুল জলিল। এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুঠে যাচ্ছেন ভোটারদের কাছে। আবার অনেকেই প্রার্থী হিসেবে বাঁকা চোখে দেখছেন। এসব কিছুই পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন আবদুল জলিল। নীলকমল ৯নং ওয়ার্ডের সাধারন ভোটারদের মধ্যে অনেকেই বলেন, অসহায় ও গরীব দুঃখী মানুষের সেবা করতে ইউপি সদস্য পদে প্রার্থী হয়েছেন আবদুল জলিল।

মেম্বার প্রার্থী আবদুল জলিল বলেন, ইউপি নির্বাচনে ভোটের সময় এলে প্রার্থীরা সাধারন মানুষের কাছে ছুটে আসেন বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে। কিন্তু নির্বাচনে জয়ী হলে দেখা যায় তার উল্টো। গরীবরা কিছু পায়না। বড়লোকদের সকল ধরনের সুযোগ সুবিধা দেন জনপ্রতিনিধিরা। সেই ক্ষোভ থেকেই আমি মেম্বার প্রার্থী হয়েছি। জয়ী হতে পারলে গরিব মানুষের সেবা করব এবং দুখে-সুখে তাদের পাশে দাঁড়াবো। এলাকার উন্নয়ন করব। ভোট যাতে সুষ্ঠু হয়, প্রশাসনের কাছে সেই দাবি করছি। আমার প্রতীক তালা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: