রোকেয়াকে দেখে রাখবে কাবিলা, আমি আমার বউকে: পলাশ

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পিএম

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ বলেছেন, ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মতো আসা। আর এখানে এসে যে ভালোবাসা পেলাম তা আমার জন্য গর্বের। এ জেলার মানুষ অনেক সুন্দরভাবে আমাকে গ্রহণ করেছেন। আমি এতটা ভালোবাসা পাওয়ার প্রাপ্য কি না জানি না। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও পৌরশহরের মেগা শো-রুম ১৬ আনার উদ্বোধন শেষে এসব কথা বলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ।

পলাশ বলেন, আমার বিবাহিত জীবনের জন্য সকলের কাছে দোয়া চাই। আর রোকেয়াকে কাবিলা দেখে রাখবে, আমি দেখে রাখব আমার বউ নাফিসাকে।

মেগা শো-রুম ১৬ আনা সম্পর্কে তিনি আরও বলেন, আমি যতটুকু শুনলাম এটি এই শহরে প্রথম মেগা শো-রুম। একসঙ্গে সব বয়সের মানুষের পোশাক পাওয়া যাবে। যারা এটির তত্ত্বাবধানে আছেন তাদের আত্মবিশ্বাস বেশ প্রখর। আশা করি ১৬ আনা শো-রুমে সকল ক্রেতাদের ১৬ আনা পূর্ণ হবে।

উল্লেখ্য, সম্প্রতি বিয়ে করেছেন অভিনেতা জিয়াউল হক পলাশ। পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ অভিনেতা। পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। অভিনেতা পলাশের দূর-সম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: