আর্জেন্টিনার জয়: ৪৫ বছরে বিয়ে করবেন যুবলীগ নেতা!

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ পিএম

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: বিয়ের বয়স সঠিক সময়ে পার হয়ে গেলেও বিয়ে না করে কুমার ছিলেন ফজলুল বারী মনছুর।কিন্তু এবার আর রক্ষা হল না।বড় গলায় এলাকায় বাজিতে আর্জেন্টিনার জয়ে করবেন বিয়ে এ কথা বলে রীতিমতো বিপাকে পড়েছেন তিনি।

ফজলুল বারী মনছুর'র বয়স ৪০।পেশায় রাজনীতিতে যুক্ত। আ'লীগ সমর্থিত টানা তিনবারের নির্বাচিত পরশুরাম মির্জানগরের ইউপি সদস্য। এ ছাড়া তিনি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মির্জানগর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি।

এর আগে দীর্ঘদিন ধরে পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য চাপ দিলেও তিনি বিয়ে করবেন না বলে জানিয়ে দেন। বলে পরিবারকে জানান।

ইউপি সদস্য ফজলুল বারী গত ২৯ নভেম্বর নিজের ফেসবুক টাইমলাইনে এক স্ট্যাটাসে জানান, এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে অতিসত্বর বিয়ে করবেন। পরে তার অনুসারীরা একাধিকবার শতভাগ প্রতিশ্রুতি আদায়ের চেষ্টা করেন। একপর্যায়ে তিনি নিজ দলের নেতাকর্মী ও সমর্থকদের কাছে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেন।

গত রোববার রাতে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার পর তার গ্রাম ও আশপাশের প্রায় দুই শতাধিক মানুষ মিছিল নিয়ে ফজলুল বারীর বাড়িতে যায়। পরে তাকে স্থানীয় তুলাতুলি বাজারে পাওয়া যায়। প্রতিশ্রুতির বিষয় তাকে চাপ দিলে একপর্যায়ে তিনি তিন মাসের মধ্যে বিয়ে করবেন বলে ফের প্রতিশ্রুতি দেন।

ফজলুল বারী মনছুর বলেন, আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পর স্থানীয় আর্জেন্টিনার ভক্ত, নিজ দলের নেতা-কর্মী ও স্থানীয় লোকজন মিছিল নিয়ে আমার বাড়িতে আসে। আমি আগামী তিন মাসের মধ্যে বিয়ে করার ঘোষণা দিয়েছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: