শ্রীকর্ণদিঘী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ১২:২৭ এএম

জয়পুরহাটের আক্কেলপুরে উৎসবমুখর পরিবেশে শান্তিপুর্ণভাবে উপজেলার শ্রীকর্ণদিঘী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের ভোট গ্রহনের পর মঙ্গলবার ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে।

সরেজমিনে জানা যায়, উপজেলার তিলকপুর ইউনিয়নের শ্রীকর্ণদিঘী উচ্চ বিদ্যালয়ে গত রবিবার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ম্যানেজিং কমিটির বিভিন্ন ক্যাটাগরিতে নয় জন সদস্য নির্বাচিত হয়। ওই নির্বাচিত সদস্যদের মধ্য হতে মঙ্গলবার সকলের উপস্থিতিতে দাতা সদস্য একরামুল হকের প্রস্তাবে ও সর্ব সমর্থনে মাজেদুল ইসলামকে আগামী দুই বছরের জন্য ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. ফিরোজ হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ও প্রিজাইডিং অফিসার মীর মোহাম্মদ আলী, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোকছেদ আলী মাষ্টার, বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি সিরাজুল ইসলাম বুলুসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. ফিরোজ হোসেন বলেন, ‘শিক্ষা প্রতিষ্ঠানে মানসম্মত শিক্ষা অর্জনে ভাল নের্তৃত্বের কোন বিকল্প নেই। যে কারনেই এ প্রতিষ্ঠানের নবগঠিত ম্যানেজিং কমিটি তাদের সুদূর প্রসারী সৃষ্টিশীল মেধা, প্রজ্ঞা, ও আদর্শ নের্তৃত্ব দিয়ে এ প্রতিষ্ঠানের মান উন্নয়নে সফল হবে আশা রাখি’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: