হাসপাতালে পরিমনি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৩:৩৯ পিএম

কদিন আগেই পরীমনি ছেলে রাজ্যকে নিইয়ে নিজের একটি সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেখানে বেশ হাসিখুশি দেখা যায় নায়িকাকে। আর নায়িকার ছেলে রাজ্য নায়ক সিয়ামের কোলে চড়ে সিনেমার ট্রেলার দেখেন। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ভক্তদের জন্য এল দুঃসংবাদ।

পরীমনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু কেন? তাঁর ফেসবুকে পোস্ট করা ছবি অনুযায়ী, আঙুলে চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বিস্তারিত এই মুহূর্তে কিছুই জানা যায়নি।

শুধু তিনি আঙুলে ব্যান্ডেজ করা অবস্থায় দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে লিখেছেন, ‘উপহার’। বোঝাই যাচ্ছে, তিনি বোঝাতে চাইছেন নতুন বছরের উপহার।

জানা যাচ্ছে, গতকাল বৃহস্পতিবার আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরী। মেসিপ্রেমী এই অভিনেত্রী হাসপাতালে ভর্তি হওয়ায় স্বাভাবিকভাবেই চিন্তিত ভক্তরা, নানা মাধ্যমেই জানতে চাইছেন কী হয়েছে।

লিওনেল মেসির অন্ধ ভক্ত পরীমনি। এমনকী আর্জেন্টিনা জিতলে স্বামী রাজের কাছেও আবদার করেছেন তাঁকে আর্জেন্টিনা নিয়ে যেতে হবে। তবে তার আগেই বিপত্তি। নতুন ছবি রিলিজের আগেই হাসপাতালমুখী হলেন ঢাকাই অভিনেত্রী। কয়েকমাস আগেই মা হয়েছেন পরীমনি। এখন ছেলে রাজ্যকে নিয়ে সুখের সংসার। তবে হাসপাতালের খবর ভক্তদের স্বস্তি দিচ্ছে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: