শেরপুরের নকলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৭:০৪ পিএম

শেরপুরের নকলা উপজেলায় দরিদ্র অসহায় শীতার্তদের শীত নিবারনের জন্য শীতবস্ত্র কম্বল নিয়ে পাশে দাঁড়িয়েছে ‘হিউম্যানিটি অফ শেরপুর’ নামে সমাজ সেবামূলক এক স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের নেতৃবৃন্দ শুক্রবার (২৩ ডিসেম্বর) দিনব্যাপী বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেছেন। উপজেলার পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শতাধিক শীতার্তের মাঝে ও একই দিন বিকেলে উপজেলার দশকাহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আরো শতাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন।

এ উপলক্ষে পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথকভাবে হায়দর আলী ও দশকাহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হিউম্যানিটি অফ শেরপুরের সভাপতি সামিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ডায়াবেটিস হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি, শেরপুরের মাদার তেরেসা হিসেবে খ্যাত বিশিষ্ট সমাজকর্মী রাজিয়া সামাদ ডালিয়া।

নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, হিউম্যানিটি অফ শেরপুরের সাধারণ সম্পাদক আবু সাঈদ, সহ-সভাপতি রাশেদুর রহমান পলাশ, সহ-সম্পাদক সোহাগ তুষার ও লোকমান হেকিম, পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছফির উদ্দিন, পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সমাজ উন্নয়ন সংঘের সহ-সভাপতি ও উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক মাহফুজুল ইসলাম, সমাজ উন্নয়ন সংঘের সাধারণ সম্পাদক নূর হোসাইন, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক
দেলোয়ার হোসেন ও সদস্য আব্দুর রহিম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন নকলা প্রেসক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসাইন, মানবাধিকারকর্মী তাহমিনা জলী, হিউম্যানিটি অফ শেরপুরের সদস্য আরমান, সোবহান, আরিফ ও সুজনসহ অন্যান্য সদস্যবৃন্দ। এসময় হিউম্যানিটি অফ শেরপুরের সভাপতি সামিউল ইসলাম চৌধুরী বলেন, আমাদের এই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠার পর থেকেই আমরা প্রতিবছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বন্যার্তদের মাঝে সহায়তা প্রদান, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদানসহ মেধাবৃত্তি প্রদান, কন্যা দায়গ্রস্থ বাবাকে সামর্থ অনুযায়ী সহায়তা করা ও বৃক্ষরোপণসহ বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছি।

আগামীতে তাদের কর্মপরিধি আরো বৃদ্ধি করা হবে। এ বছর এক হাজার শীতার্তদের মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করা হবে বলে
ফাউন্ডেশনটির নেতৃবৃন্দ জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: