দ্বিতীয় ডাকে আইপিএলে দল পেলেন লিটন দাস

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ পিএম

আইপিলের প্রথম ডাকে দল পাননি দেশের তারকা ক্রিকেটার লিটন কুমার দাস। দল না পাওয়া ক্রিকেটারদের নিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় নিলাম। এবার ডাক পেলেন ক্রিকেটার লিটন দাস। ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতে তাকে দলে টানলো কলকাতা নাইট রাইডার্স।

শুক্রবার কোচিতে চলছে আইপিএলের আগামী আসরের জন্য সংক্ষিপ্ত পরিসরের খেলোয়াড় নিলাম। সেখানে শুরুতে দল না পেলেও পরবর্তী সময়ে দল পেলেন উইকেট কিপার ব্যাটার লিটন। প্রথম দফায় তাকে নিয়ে আগ্রহ না দেখালেও দ্বিতীয় দফায় ভিত্তি মূল্যেই তাকে কিনে নেই কলকাতা নাইট রাইডার্স।

এর আগে সাকিব ছাড়াও প্রথম দফায় অবিক্রীত থাকে লিটন কুমার দাস ও তাসকিন আহমেদ। তবে ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্মের পরে এবার কেকেআরএর জার্সিতে দেখা যাবে লিটনকে।

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে বিধ্বংসী ইনিংস খেলেন লিটন দাস। অ্যাডিলেইড ওভালে সেই ম্যাচে ওপেনিং করতে নেমে ব্যাট হাতে রীতিমতো ঝড় তুলেন তিনি। মাত্র ২১ বলেই তুলে নেন অর্ধশতক রান। তার এই ঝড়ো ইনিংস ও দুর্দান্ত ফর্মের কথা মাথায় রেখেই আইপিএল-এ টাইগারদের নতুন মুখ এখন লিটন।

এদিকে, ৫০ লাখ রুপি ভিত্তিমুল্য নিলামে উঠে বর্তমান সময়ের দেশের অন্যতম সেরা ব্যাটার ও বোলার লিটন দাস ও তাসকিন আহমেদের। কিন্তু এই দুই জনের প্রতিও আগ্রহ দেখায়নি কোনো দল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: