মাহিকে মনোনয়ন ফরম কেনার অনুমতি দেয়া হয়েছে: কাদের

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০২:৪১ পিএম

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে উপনির্বাচনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার জন্য অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, চিত্রনায়িকা মাহি উপনির্বাচনে প্রার্থী হতে চাচ্ছেন। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি আমি। আমরা খোঁজ নিয়ে জানতে পেরেছি, মাহির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বলেন, মাহি নিজেও আওয়ামী লীগের সঙ্গে যুক্ত। তিনি আওয়ামী লীগ করেন। এ কারণে তাকে মনোনয়ন ফরম কেনার জন্য অনুমতি দেয়া হয়েছে।

এছাড়া প্রার্থী চূড়ান্ত করা প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রার্থী চূড়ান্ত করবে আমাদের দলের মনোনয়ন বোর্ড।

এর আগে গত ২৭ ডিসেম্বর মাহি জানান, রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে ২৯ ডিসেম্বর বিকেল ৩টায় ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন ফরম কিনবেন তিনি। এই অভিনেত্রী বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি আমি। যে স্বপ্ন নিয়ে রাজনীতিতে পদার্পণ আমার, আল্লাহ যেন সেই স্বপ্ন পূরণ করেন। মানুষের জন্য কাজ করে যেতে চাই আমি। নিজেকে নারী ও শিশুদের জন্য নিয়োজিত রাখতে চাই।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: