সন্তান নিয়ে পালানোর চেষ্টায় মায়ের বিরুদ্ধে মামলা করলেন বাবা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ পিএম

আদালতের নির্দেশ অমান্য করে দুই সন্তান নিয়ে পালানোর চেষ্টা করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বাবা ইমরান শরিফ। এই মামলায় জাপানি নারী এরিকো এবং তাকে সহযোগিতাকারী নাসরিন নাহারকে আসামি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে এ মামলা দয়ের করা হয়েছে। ইতিমধ্যে মামলাটি আমলে নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ মামলার বাদী ইমরান শরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত শুক্রবার ( ২৩ ডিসেম্বর) দুই সন্তান নিয়ে জাপানে যাওয়ার জন্য গভীর রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান জাপানি নারী এরিকো নাকানো। আদালতের নির্দেশনা অমান্য করে সন্তানদের নিয়ে যাওয়ার চেষ্টা করায় তাকে বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয় পুলিশ।২০২১ সালের ফেব্রুয়ারিতে দুই মেয়েকে সঙ্গে নিয়ে জাপান থেকে দেশে আসেন ইমরান। এরপর মেয়েদের ফিরে পেতে একই বছরের ১৮ জুলাই বাংলাদেশে আসেন এরিকো। তাদের ফিরে পেতে ১৯ আগস্ট হাইকোর্টে রিট করেন তিনি।

এর পরবর্তীতে আদালতের নির্দেশে দুই সন্তানকে কিছুদিন তেজগাঁওয়ে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। সব পক্ষের শুনানি নিয়ে ৩১ আগস্ট গুলশানের ফ্ল্যাটে মায়ের হেফাজতে শিশুদের রাখার আদেশ দেন হাইকোর্ট।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: