ঢেউয়ের মাঝে পূজার সুখ

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০৭:১৪ পিএম

সাগরের নীল জলে চলছে নৌকা। তাতে আরাম করে বসে আছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি। তার পরনে গোলাপি টি-শার্ট। সানগ্লাস। চোখেমুখে আনন্দের ঢেউ। পূজা চেরি যে, আনন্দময় সময় কাটাচ্ছেন সেটা তাঁর সামাজিক যোগাযোগ হ্যান্ডেল দেখলেই স্পষ্ট হয়। পারস্য উপসাগর দিয়ে ছুটে চলা বোটের বেশ আয়েশি কয়েকটি ছবি প্রকাশ করেছেন পূজা চেরি।

ঢাকায় সিনেমার এই নায়িকা যেন সাগরের জলের ঢেউয়ে সুখ খুঁজে পেয়েছেন। তাই গোলাপি আভা ছড়ানো ছবির ক্যাপশনে জুড়ে দিয়েছেন, ‘ঢেউয়ের মাঝে সুখ..’ এই মুহূর্তে দুবাইয়ে হয়তো সুখেই ভেসে যাচ্ছেন, তবে কেন সংযুক্ত আরব আমিরাতের এই শহরে গিয়েছেন এই অভিনেত্রী তা জানা যায়নি। তবে পূজার সঙ্গে তাঁর মা-ও সঙ্গে রয়েছেন।

কিছুদিন আগে শাকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাওয়ার খবর শোনা যায়, সেই প্রেম নিয়ে বর্তমান সময়ের এক নায়িকার সঙ্গে অন্য নায়িকার অপ্রীতিকর ঘটনাও আলোচনায় আসে। কাহ্রাপ খবরগুলো একের পিঠে চড়ে আসছিল। এর আগে জোভানের সঙ্গে ব্যাংককে কয়েকটি ছবি প্রকাশ হয়ে পড়ে। ওই ছবিগুলোর নেপথ্যে নানা গল্প ছড়িয়েছিল নেটিজেনরা বলছিলেন, ছবিতে পূজাকে নেশাসক্ত মনে হচ্ছিল। যদিও পূজার ব্যাখ্যা সেটা ছিল একটি ওয়েব ফিল্মের শুটিং।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: