বগুড়ায় অজ্ঞাত গাড়িচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ১০:২২ পিএম

বগুড়ার শাজাহানপুরে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী রুহুল (৩১) নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে ওই উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের বেতগাড়ী এলাকায় দুর্ঘটনা ঘটে। রুহুল আমিন সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার সলঙ্গা গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আকতার হোসেন। এ তথ্য নিশ্চিত করেন শাজাহানপুর থানা পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ।

পুলিশ জানায়, রুহুল আমিন ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে বগুড়ায় আসেন। তার পরীক্ষা কেন্দ্র ছিল বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজ। পরীক্ষা শেষে মোটরসাইকেলযোগে শাজাহানপুর উপজেলায় তার এক আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন তিনি। পথে বেতগাড়ী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ী সামনে থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুহুল আমিন।

স্থানীয়রা বাসিন্দা আব্দুল খালেক বলেন, রুহুল আমিনকে সামনে থেকে একটি ট্যাংকলরি চাপা দেয়। ট্যাংকলরির চাকা রুহুল আমিনে মাথার ওপর দিয়ে যায়। বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার বলেন, অজ্ঞাত গাড়ি রুহুল আমিনকে চাপা দিয়ে পালিয়ে গেছে। গাড়িচাপায় ঘটনাস্থলেই রুহুল আমিনের মৃত্যু হয়। তাকে চাপা দেওয়া সেই গাড়ি এখনো সনাক্ত করা যায়নি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: