মেট্রোরেল চালু হওয়ায় রংপুরে জেলা ছাত্রলীগের সাইকেল র‌্যালি

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পিএম

দীর্ঘ প্রতীক্ষার পর বাংলাদেশে প্রথম দ্রুতগতির বৈদ্যুতিক মেট্রোরেল চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে সাইকেল র‌্যালি করেছে রংপুর জেলা ছাত্রলীগ।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সাইকেল র‌্যালি জেলা ছাত্রলীগ কার্যালয় থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে এসে আবার জেলা ছাত্রলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে প্রায় ৪ শতাধিক শতাধিক নেতাকর্মী সাইকেল নিয়ে অংশ গ্রহণ করেন।

র‌্যালি শেষে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ কে এম তানিম আহসান চপল বলেন, বাংলাদেশে এই প্রথম বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে মেট্রোরেল চালু হলো।তাই জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে আমাদের এই সাইকেল র‌্যালি।আমরা বিশ্বাস করি আগামীতে আরও বড় বড় উন্নয়ন প্রজেক্ট বাস্তবায়ন হবে শেখ হাসিনার হাত ধরেই।

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ বলেন, মেট্রোরেল একটি পরিবেশ বান্ধব যান।তাই আমরা জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে এই সাইকেল র‌্যালির আয়োজন করেছি।আমরা প্রত্যাশা করি আগামী ২০৪০ সালের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট দেশে পরিণত হবে বাংলাদেশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: