উপনির্বাচন: শরিকদের ২ আসন ছেড়ে দিল আ.লীগ

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০২৩, ০৯:৩২ পিএম

উপনির্বাচনে ছয়টি আসেনের তিনটিতে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ আর দুটিতে দেবে ১৪ দলের শরীক ওয়ার্কাস পার্টি ও জাসদ এবং বাকি একটি আসন সবার জন্য উম্মুক্ত করে দেওয়া হয়েছে। রবিবার (১ জানুয়ারি) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্বান্ত নেওয়া হয়।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন-চাপাইনবাবগঞ্জ-২ জিয়াউর রহমান, বগুড়া-৬ আসনে রাগেবুল আহসান রিপু ও চাপাইনবাবগঞ্জ-৩ আসনে মো. আব্দুল ওদুদ। ব্রাক্ষণবাড়িয়া-২ সবার জন্য উম্মুক্ত রাখা হয়েছে। ঠাঁকুরগাও-৩ ও বগুড়া-৪ আসনে ১৪ দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এর আগে, রোববার বিকেল সাড়ে ৪টায় পর গণভবনে মনোনয়ন বোর্ড সভা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধামন্ত্রী শেখ হাসিনা।

এতে সংসদীয় বোর্ডের সদস্য ওবায়দুল কাদের, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, রাশিদুল আলম, দীপু মনি ও আব্দুস সোবহান গোলাপসহ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপদপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: