আশুলিয়ায় মাদকদ্রব্য কেনাবেচায় ৩ যুবক গ্রেফতার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩, ০৭:৫৬ পিএম

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় ৩০০ গ্রাম হেরোইন ও ১১০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার। এর আগে, সোমবার (৯ জানুয়ারি) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. মিজানুর (২৮) তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তেকালা গ্রামের মো. লালচাঁনের ছেলে, আব্দুল্লাহ হাওলাদার (১৮) তিনি পিরোজপুর জেলার জিয়ানগর ইন্দুরকানি থানার বারৈখালি গ্রামের মোস্তফা হাওদারের ছেলে এবং আরিফ মিয়া (২৮) তিনি আশুলিয়ার ধলপুর সিকদারবাগ এলাকার বাদশা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, আমাদের মাদক বিরোধী অভিযান প্রতিদিনই চলছে। সে ধারাবাহিকতায় গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার কাঠগড়া এলাকায় অভিযান পরিচালনা করে কাঠগড়া হাই স্কুল সংলগ্ন রাস্তা থেকে মাদক কেনাবেচার সময় হাতেনাতে ইয়াবা ও হেরোইনসহ তিন যুবককে আটক করেছি। এ সময় আরও দুই যুবক দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: