দুইবারের সাবেক এমপি এনামুল হক জজ মিয়া আর নেই

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ১১:৫৯ এএম

ময়মনসিংহের গফরগাঁওয়ের সাবেক দুই বারের এমপি এনামুল হক জজ মিয়া বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। (ইনা লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১১ জানুয়ারি) ভোররাতে সালটিয়া ইউনিয়নের পুকুরিয়া গ্রামে সরকারের দেয়া আশ্রয়ন প্রকল্পের ঘরে তিনি মারা যান।
গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবিদুর রহমান বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাবেক এমপি এনামুল হক জজ মিয়া বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার জানাযার নামাজের সময় এখনো নির্ধারণ করা হয়নি; সময় নির্ধারণ করা হলে জানানো হবে।

সুত্র জানায়, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন এনামুল হক জজ। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে জাতীয় পার্টির হয়ে দু’বার সংসদ সদস্য হন তিনি।

বর্তমানে তিনি তৃতীয় স্ত্রী রুমার সঙ্গে ১০ বছরের ছেলে নুরে এলাহীকে নিয়ে আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাস করতেন। প্রথম স্ত্রী নাজু এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা হক ঢাকার পুরানা পল্টন ও মিরপুর কাজী পাড়ায় দুই সন্তান নিয়ে দুটি বাড়িতে থাকেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: