তাহিরপুরে সাবরেজিস্ট্রার অফিসের কর্মকর্তা, কর্মচারী ও নকল নবিশদের কর্মবিরতি ও মানববন্ধন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ০৯:০৮ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সাবরেজিষ্ট্রার অফিসের কর্মকর্তা, কর্মচারী ও নকল নবিশদের অনিদিষ্ট কালের জন্য কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার অফিস প্রাঙ্গণে চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাবরেজিস্ট্রার মোঃ ইউসুফ আলীকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হায়াত কতৃক শারীরিক লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত বক্তাগন বলেন,নিজ কার্যালয়ে কর্মরত সাবরেজিষ্ট্রারের উপর বর্বরোচিত হামলা করাতে পারেন না একজন ইউএনও। কোনো আইনের মধ্যেও পরে না এমন জগন্য কাজ। ভুল হলে ইউএনও সাহেব বলতে পারতেন সংশোধন করার জন্য। গায়ে হাত তুলা ক্ষমতার অপব্যবহার এর বিচার না হওয়া পর্যন্ত আমাদের কর্মবিরতি অনিদিষ্ট কাল চলবে। এছাড়াও আমরা কঠের আন্দোলন যাব।

মানববন্ধন উপজেলা সাব রেজিষ্ট্রার মোহাম্মদ আবুল বাসার, সহকারী মনোরঞ্জন সরকার, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক এমদাদুল হুদা, মোহরার আরিফ বিল্লাহ, রওশন আরা, টিসি মোহরার মহসিনা, দলিল লেখক আশরাফুল আলম শাহীন, আলাউদ্দিন, মনধীর রায়,জয়নাল আবেদিন,ফারুক আহমদ, শহীদুল্লাহ্, মোরাদ মিয়া, উত্তম পুরকায়স্থ, মজিবুর রহমান, তৌফিক মিয়া, আতিকুর রহমান, রেজাউল করিম প্রমুখ।

নকল নবিশ জয়নাল আবেদীন, সিরাজুল ইসলাম, রঞ্জুন সরকার, রুহুল আমিন, আবুল মিয়া, সুশংকর তালুকদার মনিনুর প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: