জবিতে রংপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে বাবু-সাজবুল

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ০২:১৮ পিএম

সানাউল্লাহ ফাহাদ, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত রংপুর জেলর শিক্ষার্থীদের সংগঠন রংপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মনোবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. আলাল বাবু সভাপতি এবং ইসলমিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সাজবুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) রংপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

এছাড়াও প্রতিষ্ঠাতা উপদেষ্টা হিসাবে এস.এম আহসান উজ জামান (আপন) এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে তরিকুল ইসলাম, মো: তরিকুজ্জামান (তারেক), মো: ইকবাল হোসাইন, মো: আবু রায়হান তন্ময়, তৌফিক এলাহী, মো: রেজওয়ানুর রহমান (নুর), আবু মুসা রিফাত, ইউসুফ আলী, আর সোহাগ, ও মুহিবুল্লাহর নাম ঘোষণা করা হয়।

নবনিযুক্ত সভাপতি আলাল বাবু বলেন, 'সবার আন্তরিকতা এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই সুপ্রতিষ্ঠিত হয়েছে সংগঠনটি। রংপুর জেলা ছাত্রকল্যাণকে এগিয়ে নিয়ে যেতে আমি বদ্ধ পরিকর। আশা করি এই ধারা অব্যাহত রাখতে সবাইকে পাশে পাবো। সবার সহযোগিতা কাম্য।'

সাধারণ সম্পাদক মো: সাজবুল ইসলাম বলেন, 'আমাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রংপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক মনোনিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। আমি আমার সর্বোত্তম চেষ্টা করে ইতিবাচক কাজের মাধ্যমে আমার সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতি দৃঢ় প্রতিজ্ঞ।'

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: