ইজতেমার মোনাজাত উপলক্ষে যেসব রাস্তা বন্ধ থাকবে

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ০২:৩৬ পিএম

রাসেল শেখ, গাজীপুর থেকে: আগামীকাল (রোববার) সকালে অনুষ্ঠিত হবে বিশ্ব ইজতেমার ১ম পর্বের আখেরি মোনাজাত। মোনাজাত উপলক্ষে লাখ লাখ মানুষের সমাগম হবে। এজন্য (শনিবার) মধ্যরাত থেকে তিনটি সড়ক বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম। শনিবার (১৪ জানুয়ারি) সকালে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে পুলিশ কন্ট্রোল রুমে সাংবাদিকদের এসব বলেন জিএমপি কমিশনার।

যে রাস্তাগুলো বন্ধ থাকবে- কামারপাড়া রোড, টঙ্গী থেকে গাজীপুর ভোগরা পর্যন্ত এবং আব্দুল্লাহপুর ব্রিজ থেকে বাইপাইল রোড। সেক্ষেত্রে এরোডের ঢাকাগামী যাত্রীরা নবীনগর হয়ে গাবতলী এবং গাজীপুর ভোগরা থেকে মিরের বাজার হয়ে ৩০০ ফিট রাস্তা ব্যবহার করবে। তবে একাধিক স্পেশাল ট্রেন চলমান থাকবে। ঢাকা থেকে যারা ইজতেমায় আসতে চায় তারা ট্রেন ব্যবহার করতে পারবে।

তিনি বলেন, এখন পর্যন্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে। সাদা পোশাক, পোশাক ধারীসহ প্রতিটি খিত্তায় আমাদের লোক রয়েছে। এছাড়াও সিসি ক্যামেরা, রুপটপ, ড্রোনসহ বিভিন্ন বাহিনীর সদস্যরা সজাগ রয়েছে। পকেটমার ও ছিনতাইকারীদের দৌরাত্ম্যের বিষয়ে কমিশনার বলেন, ১ম দিনে ১৪ জনসহ এখন পর্যন্ত ১৭ জনকে আটক করা হয়েছে। আশা করছি এই সমস্যা আজ থাকবে না।

কমিশনার বলেন, আগামীকাল সকাল ১১ টার মধ্যে আখেরী মোনাজাত করার জন্য অনুরোধ করা হয়েছে। তবে মোনাজাত কে করবেন সেটা মুরব্বিদের সাথে কথা বলে আপনাদের জানিয়ে দেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: