প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাসান আল সাকিব

রংপুর প্রতিনিধি

রংপুর জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য শোভাযাত্রা, ”স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়”

   
প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২৩

রংপুরে রঙ-বেরঙের পোশাকের সঙ্গে ব্যানার-ফেস্টুন নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোভাযাত্রা করেছে জেলা ছাত্রলীগ।

শনিবার (১৪ জানুয়ারি) বিকালে নগরীর জিলা স্কুলের সামনে থেকে সংগঠনের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ শোভাযাত্রা বের হয়। পরে প্রেসক্লাব চত্বর হয়ে ঘুরে টাউন হলে শেষ হয় শোভাযাত্রা যাত্রা। পরে সেখানে অনুষ্ঠিত হয় সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতৃবৃন্দের পূর্ণমিলনী।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম ছায়াদৎ হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক এ কে এম তানিম আহসান চপল সহ জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময় ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনটির নেতাকর্মীরা। এবং রাজনৈতিক অপশক্তিকে প্রতিহত করতে এবং আগামী দিনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান জানানও তাঁরা।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: