শীতের রাতে সুবিধাবঞ্চিত শীতার্তদের কম্বল দিলেন এসপি

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ০৯:৩৫ এএম

মাঘের শুরু থেকে দেশের রংপুর, রাজশাহী বিভাগ ও চুয়াডাঙ্গা জেলায় চলছে মৃদু শৈত্য প্রবাহ।তীব্র এই ঠান্ডায় অনেকটাই কাবু এসব অঞ্চলের খেটে-খাওয়া ও ছিন্নমুলের সুবিধাবঞ্চিত সাধারণ মানুষ। উত্তরের জেলা লালমনিরহাটে সেই সুবিধাবঞ্চিত শীতার্তদের উঞ্চতা দিতে সহায়তার হাত বাড়িয়েছেন লালমনিরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে লালমনিরহাটের পুলিশ সুপার নিজে উপস্থিত থেকে সদর উপজেলার তিস্তা রেলস্টেশন ও মোস্তাফি মোড় এলাকার কয়েকটি পয়েন্টে প্রায় দুই শতাধিক কম্বল বিতরণ করেন।

এর আগে গতকাল সোমবার (১৬ জানুয়ারি) রাতেও লালমনিরহাট শহরের রেলওয়ে স্টেশন, বিডিআর গেট ও মিশন মোড় এলাকার কয়েকটি পয়েন্টে প্রায় তিন শতাধিক কম্বল বিতরণ করেছে লালমনিরহাট পুলিশ।

সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষগুলো সরাসরি এসপির হাত থেকে কম্বল পেয়ে পুলিশের প্রতি তৃপ্তির দৃষ্টিতে তাকিয়েছেন।যা পুলিশের মানবিকতা ফুটে উঠার এক দৃশ্যের সৃষ্টি।

লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম কম্বল বিতরণ শেষে জানান, পুলিশ সবসময় অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায়। মানুষেরা যেন কষ্ট না পায় সেদিকে পুলিশ সদস্যরা সতর্ক রয়েছ।লালমনিরহাটে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে যা লালমনিরহাট জেলা জুড়ে চলছে এবং এই শীতে অব্যাহত থাকবে।

শীতার্তদের মাঝে লালমনিরহাট পুলিশের এসব কম্বল বিতরণের সময় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোহাম্মদ আতিকুল হক,লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: