ভাইয়ের মৃত্যুর খবরে চলে গেলেন বোনও

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৭:৪২ পিএম

পিরোজপুরে বড় ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে ছোট বোনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- তেজদাসকাঠি গ্রামের বাসিন্দা মো. জাফরুল হাসান (৭৩) ও তার ছোট বোন মাহমুদা বেগম (৫০)। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বাদ জোহর সদর উপজেলার টোনা ইউনিয়নের তেজদাসকাঠি গ্রামের তালুকদার বাড়িতে জানাজা শেষে ভাই-বোনকে পারিবারিক কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ঢাকার শান্তিবাগের নিজ বাসায় বুধবার (১৮ জানুয়ারি) রাত ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মো. জাফরুল হাসান। বড় ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে বাসার নিচতলায় বসবাসকারী ছোট বোন মাহমুদা বেগম দেখতে আসেন। কান্নাকাটির একপর্যায়ে তিনিও অসুস্থ হয়ে পড়েন। তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই সময় ভাই-বোনের এমন মৃত্যুতে তাদের নিজ বাড়ি তেজদাসকাঠি তালুকদার বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুকালে জাফরুল হাসান দুই ছেলে ও স্ত্রী এবং মাহমুদা বেগম দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে জানাজা শেষে তাদেরকে পারিবারিক কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে। জাফরুল হাসানের আত্মীয় জিএম কবির জানান, ভাই-বোনের একসঙ্গে মৃত্যুর বিষয়টি আমাদের জন্য সত্যিই দুঃখজনক। তবে কিছুই করার নেই। সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে তারা পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। সবাই তাদের দুইজনের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাদের জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: