দাঈ এবিত লিউ এখন বাংলাদেশে!

   
প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৩

মালয়েশিয়ার আলোচিত দাঈ এবিত লিউ বাংলাদেশে এসেছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট করেন সেখানে দেখা যায়, যানজটের মধ্যে একটি রিকশায় বসে রয়েছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আই লাভ বাংলাদেশ।

জানা যায়, বিশ্ব ইজতেমায় অংশ নিতে বাংলাদেশে এসেছেন। বুধবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১২টার পর বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে শরিক হবেন। এর আগে বিমানে উঠে সবার দোয়া চেয়ে একটি পোস্ট দেন তিনি। সেখানে লেখেন, ‘আমার জন্য দোয়া করবেন যেন আমি ঢাকা যেতে পারি।’

গত বছরের সেপ্টেম্বরে দাঈ লিউয়ের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, দীনের দাওয়াত দিতে মালয়েশিয়ার এক নাইট ক্লাবে গেছেন তিনি। একজন হুজুরকে সেখানে দেখে সবাই হতবাক হয়ে যান।

প্রসঙ্গত, দাঈ লিউ মালয়েশিয়ার একজন ইসলামি উদ্যোক্তা এবং ধর্ম প্রচারক। তার পুরো নাম এবিত ইরাওয়ান বিন ইব্রাহিম লিউ। ১৯৮৪ সালের ২১ ডিসেম্বর মালয়েশিয়ার পাহাং রাজ্যে তিনি জন্মগ্রহণ করেছেন। তার বাবা নাম মুয়াডজম শাহে লিউ ইউ পাউ। ১১ জন ভাইবোনের মধ্যে তিনি তৃতীয়।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: