আমার অবস্থা এখন সার্কাসের বুড়ো হাতির মত

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ১২:৫৭ পিএম

দেশের খ্যাতিমান অভিনেতাদের একজন জাহিদ হাসান। নিজের ক্যারিয়ারে কাজ করেছেন সিনেমায়, ছোটপর্দায়, মঞ্চ নাটক সকল ক্ষেত্রেই। সব জায়গাতেই নিজের অভিনয়ের ছাপ ফেলতে পেরেছেন তিনি। তবে ইদানিং তাকে আর পর্দায় নিয়মিত দেখা যায় না। কাজের পরিমাণও কমে গেছে একদমই।

নিজের বর্তমান এই অবস্থাকে ‘সার্কাসের বুড়ো হাতি’ বলে দাবি করলেন জাহিদ হাসান। বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর নতুন কনটেন্ট ঘোষণা অনুষ্ঠানে এমন মন্তব্য করেন অভিনেতা।

হইচই-এর জনপ্রিয় সিরিজ ‘কাইজার’র দ্বিতীয় সিজনে যুক্ত হয়েছেন তিনি। এটিই তার প্রথম ওয়েব সিরিজ। সেই সুবাদে অনুভূতি জানাতে মঞ্চে ওঠেন জাহিদ হাসান। বললেন, সার্কাসের হাতি যখন বুড়ো হয়ে যায়, সে হাতির পারফর্মেন্স তো ভালো থাকে না। তাই সার্কাসের ম্যানেজারও তাকে খুব একটা আদর করে না। তখন সেই হাতিটাকে রাস্তায় ছেড়ে দেয়। রাস্তায় গাড়ি-মানুষ আটকায়, সালাম দেয় আর টাকা নেয়। এই হলো অবস্থা। আমার অবস্থা মোটামুটি ওই অবস্থায় গেছে কিনা, কে জানে!’

জাহিদ হাসানের বক্তব্যের পরই ‘কাইজার’র নির্মাতা তানিম নূর জানালেন, ছোটবেলা থেকেই জাহিদ হাসানের ভক্ত। তাই তার সঙ্গে কাজ করতে পারে স্বপ্নপূরণের মতোই। পরিচালক বলেন, ছোটবেলা থেকে যার অভিনয়ের ভক্ত আমি। আমার হিরো আরকি। আমি ছোটবেলায় যার অভিনয়ের ভক্ত ছিলাম, যার অভিনয় দেখে বড় হয়েছি, আমার ছোটবেলার হিরো আরকি; তার সঙ্গে এবার আমার কাজ করার সুযোগ হচ্ছে। সেজন্য আমি খুবই উচ্ছ্বসিত।”

‘কাইজার’র প্রথম সিজনে অভিনয় করেছেন আফরান নিশো, রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজ নূর ইমরান, শতাব্দী ওয়াদুদ, আইশা খান, দ্বীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, সুমন আনোয়ার প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: