লুঙ্গিতে মোড়ানো রেললাইনের উপরে নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০১:০১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে টিস্যু ব্যাগের মধ্যে লুঙ্গির কাপড়ে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ পড়ে আছে রেললাইনে। আজ শুক্রবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার আলীনগর ইউনিয়নের মকরমপু্র টেন্ডার এলাকায় এ মরদেহটি পড়ে থাকতে দেখা যায়।

সংশ্লিট ওয়ার্ডের ইউপি সদস্য মুনসেদ আলী বলেন, 'সকাল থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ রেললাইনে পড়ে আছে। ধরণা করা হচ্ছে রাতের কোন এক সময় নবজাতকটিকে ওই রেললাইনে রেখে আশা হয়েছে। আমারা জনতে পেরে পুলিশকে খবর দিয়েছি।'

একই ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রাহেলা বেগম বলেন, 'মানুষ একটি সন্তারের জন্য কতই না কষ্ট করে। যাদের কোন সন্তান নেই তারা জানে। কিন্তু একটি সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর। রেললাইনে ফেলে যাবে এমন মা-বাবা আমার মনে হয় নেই। এটি অবৈধ সন্তান হতে পারে।'

রহনপুর রেলওয়ে পুলিশের এএসআই কাওসার আলী বলেন, বিষয়টি আমরা অবগত রয়েছি। আমাদের ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানানো হয়েছে। আমনুরা রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: