ইজতেমার দ্বিতীয় পর্বে এ পর্যন্ত ৬ মুসল্লির মৃত্যু

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১১:১০ এএম

দ্বিতীয় পর্বে ইজতেমা ময়দানে আরো একজন মুসল্লি নিহত হয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গতকাল শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। মৃত আবু তাহের (৬৫) কিশোরগঞ্জ জেলার সৈয়দ আলীর ছেলে।

বিশ্ব ইজতেমার মিডিয়া সমন্বকয়কারী মো. সায়েম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তিনি রাত সাড়ে ৮টার দিকে খিত্তায় স্বাভাবিকভাবে মারা যান। এ নিয়ে গত তিন দিনে ইজতেমায় ছয়জন মুসল্লি মৃত্যুবরণ করলেন। ইজতেমা ময়দানে জানাজা শেষে তার লাশ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানান তিজন্ত

এখন পর্যন্ত টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে গত বৃহস্পতিবার ভোর থেকে শনিবার (২১ জানুয়ারি) সকাল পর্যন্ত শারীরিক অসুস্থতাজনিত কারণে ৫ মুসল্লির মৃত্যু হয়েছে। এই মুসুল্লিরা হলেন-রাজধানীর কদমতলী থানাধীন পূর্ব জুরাইনের আব্দুল জব্বারের পুত্র আব্দুল হান্নান (৫৮), রাজধানীর গুলিস্তান বঙ্গবাজার এলাকার মৃত হাজী ওয়াইজুল্লাহ’র ছেলে হাজী মো. বোরহান উদ্দিন (৪৫), বরগুনার আব্দুল আলীর পুত্র মফিজুল ইসলাম (৭৫), গাইবান্ধার মৃত মো. শুক্কুর মোল্লার ছেলে মো. আব্দুল হামিদ মোল্লা (৫৫) ও সাভারের আব্দুল আলিমের ছেলে মফিজুল ইসলাম (৫৪)।

টঙ্গী বিশ্ব ইজতেমার আয়োজক কমিটির সদস্য মো. সায়েম জানান, ইজতেমা ময়দানে দ্বিতীয় পর্বের আয়োজন চলাকালে তারা মারা গেছেন। টঙ্গী জোনের ইজতেমা কন্ট্রেল রুমে দায়িত্বরত স্বাস্থ্য কর্মকর্তারা জানান, হঠাৎ অসুস্থ হয়ে, হৃদরোগে ও বার্ধক্যজনিত অসুস্থতায় তারা মারা গেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: