স্ত্রীর ওপর রেগে বিশেষ অঙ্গ কেটে ফেললেন স্বামী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১১:০৯ এএম

নিজের বাবার বাড়ি থেকে ফিরছেন না স্ত্রী। তাই রাগে নিজের বিশেষ অঙ্গ কেটে ফেললেন স্বামী। ঘটনাটি বিহারের রজনী নয়ানগর এলাকার। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

প্রতিবেদনে বলা হয়, বছর ২৫-এর কৃষ্ণ বাসুকির সঙ্গে ওই রাজ্যেরই মালোধের বাসিন্দা অনিতার বিয়ে হয় বছর পাঁচেক আগে এবং ওই দম্পতির চার সন্তানও আছে। বাপেরবাড়ি থেকে ফিরতে চাইছিলেন না স্ত্রী। তাই স্ত্রীর ওপর রাগ করেই বিশেষ অঙ্গ কেটে ফেলেন বাসুকি।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দ বাজার জানায়, মাস দুয়েক আগে সন্তান-সহ অনিতা বাপের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন। কিন্তু সেখান থেকে যেনো ফেরার নাম নেই অনিতার। আর তাতেই স্বামী কৃষ্ণ রাগে ফেটে পড়েন। বার বার অনুরোধ করা সত্ত্বেও তা অগ্রাহ্য করছিলেন অনিতা। রাগে মাথার ঠিক রাথকে না পেরে, হাতের সামনে থাকা ধারাল অস্ত্র দিয়েই নিজের গোপনাঙ্গ কেটে ফেলেন কৃষ্ণ।

খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যান। গুরুতর চোট এবং প্রচুর পরিমাণে রক্তপাত দেখে তৎক্ষণাৎ তারা কৃষ্ণকে হাসপাতালে নিয়ে যান। তবে অবস্থা আশঙ্কাজনক হলেও তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: