প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে ৯ জন নিহত

   
প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২৩

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলস থেকে প্রায় ১৩ কিমি দূরে মন্টেরি পার্কে গোলাগুলির ঘটনায় অন্তত ৯ জন নিহত হয়েছেন। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে। খবর বিবিসির।

ইতোমধ্যে ঘটনাস্থলে বিশাল সংখ্যক পুলিশ অবস্থান করছে। শনিবার স্থানীয় সময় রাত ১০টার পর মন্টেরি পার্কে এই ঘটনাটি ঘটে। এর আগে হাজার হাজার মানুষ নববর্ষ উৎসবের জন্য ঐ শহরে জড়ো হয়েছিলেন।

লস এঞ্জেলেস কাউন্টি শেরিফের বিভাগ বলেছে, সন্দেহভাজন বন্দুকধারী পুরুষ হতে পারেন। তবে এর আগে গুলি চালানোর বিষয়ে পুলিশ কোনো মন্তব্য করেনি এবং সন্দেহভাজন ব্যক্তি হেফাজতে আছে কিনা তা জানা যায়নি।

একজন প্রত্যক্ষদর্শী লস অ্যাঞ্জেলেস টাইমসকে বলেন, তিনজন ব্যক্তি তার রেস্তোরাঁয় দৌড়ে আসে এবং তাকে দরজা বন্ধ করতে বলে। এর কারণ হিসেবে তারা জানায় ওই এলাকায় এক ব্যক্তি মেশিনগানসহ অবস্থান করছেন।

সোশ্যাল মিডিয়ার ভিডিওগুলিতে ওই এলাকায় বিশাল পুলিশ উপস্থিতি দেখা গেছে। চীনা লুনার নিউ ইয়ার উৎসব পুরো সপ্তাহান্ত জুড়ে চলে, যেখানে এর আগে ১০ হাজারেরও বেশি দর্শক জড়ো হয়েছিলেন।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: