সরিষাবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০৭:৪৪ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিপন মিয়া (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। ২২ জানুয়ারি রোববার উপজেলার একুশে মোড়ে এ ঘটনা ঘটে। পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শিপন মিয়া আলহাজ ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্র।ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে

পুলিশ সূত্রে জানায়, জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের হবিবুর রহমানের ছেলে শিপন মিয়া মোটরসাইকেল যোগে তারাকান্দি যাচ্ছিছিলেন। যাত্রাপথে একুশে মোড়ে বিপরীত দিক থেকে আসা সার বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই শিপন মিয়ার মারা যায়। সংঘর্ষের পর পরই ট্রাক ড্রাইভার পালিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ জানান, ঘটনার পরই চালক পলাতক। ট্রাকটি জব্দ করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: